ব্যবহারের শর্তাবলী


ব্যবহারের শর্তাবলী

আমাদের ওয়েবসাইটটি ভিজিট করার জন্য আপনাকে স্বাগতম।
আমাদের ওয়েবসাইটটি ভিজিট করার পূর্বে আপনার কিছু বিষয় জেনে নেওয়া উচিত আমাদের ওয়েবসাইটটি ব্যবহার করার জন্য এই সমস্ত শর্ত গুলো আপনাকে মেনে নিতে হতে পারে

আপনার ক্ষেত্রে প্রযোজ্য

আমাদের ওয়েবসাইটটি প্রতিনিয়ত আপডেট করা হয় এবং সমস্ত বিষয় বস্তুর যাচাই-বাছাই করে তারপরে আমরা আমাদের ওয়েব সাইটে পাবলিশ করি এক্ষেত্রে কোনো ধরনের ভুল ত্রুটি হতে পারে। কোনো ধরনের ভুল তথ্যের জন্য কেউ ক্ষতিগ্রস্থ হলে www.mytechnologylife.info আমাদের ওয়েবসাইট দায়ী নয়।

প্রবেশাধিকার।

আমাদের ওয়েবসাইটে এসে কোন প্রকার অসামাজিক অথবা মানুষের অকল্যাণ হয় এমন কোন কাজ করা যাবে না।
তবে ব্যক্তিগত প্রয়োজনে মানুষের কল্যাণে আসে এবং উপকারে আসে এমন কাজ করা যাবে। তবে অবশ্যই আমাদের ওয়েবসাইটে নীতিমালা গুলু অনুসরণ করে আপনাকে মানুষের কল্যাণের কাজ করতে হবে।

কপিরাইট

আমাদের ওয়েবসাইটের কোনো ছবি ইমেজ কোন ভিডিও কোন কনটেন্ট কপি করে অন্য কোন জায়গায় পোস্ট করা যাবে না এটি সম্পূর্ণ নিষেধ।
ওয়েব সাইটের ইনফরমেশন এবং তথ্য সমস্ত কিছু আমাদের নিজস্ব কপিরাইট এর আওতায়। কপিরাইট আইন 2005 সালের মধ্যে সংশোধিত।

প্রিন্ট

আমাদের ওয়েবসাইটের কনটেন্ট অথবা ইনফরমেশন পরিবর্তন ছাড়া আপনি প্রিন্ট করতে পারেন এতে কোন সমস্যা নেই। তবে কোন প্রকার ইনফরমেশন পরিবর্তন করে প্রিন্ট করা যাবে না।
কিন্তু এই ওয়েবসাইট এ কোন ইনফরমেশন তথ্য আমাদের নয় এমন কোন ইনফরমেশন অনুমতি তো ব্যতীত প্রিন্ট করা যাবে না। প্রিন্ট করতে হলে অবশ্যই তাদের অনুমতি নিয়ে প্রিন্ট করতে হবে।

শেয়ার

আমাদের ওয়েবসাইটের বিভিন্ন পেজ এবং বিভিন্ন পোস্ট সমাজের কল্যাণে এবং মঙ্গলের ব্যাপারে আপনি এগুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন।
এবং কোন অকল্যাণ এর কাজে এই সমস্ত তথ্য এবং বিষয়বস্তু শেয়ার করতে পারবেন না আপনাকে অবশ্যই মানুষের কল্যাণে এই সমস্ত তথ্য গুলো ব্যবহার করতে হবে।

পরামর্শ

আমাদের ওয়েবসাইটের তথ্য এবং কনটেন্টে যদি কোন সমস্যা ও অসুবিধা থাকে সে ক্ষেত্রে আপনার আমাদেরকে পরামর্শ দিতে পারেন আমরা চেষ্টা করব আপনাদের পরামর্শ অনুযায়ী কাজ করার জন্য এবং কোন ভুল ত্রুটি হলে অবশ্যই আমাদেরকে পরামর্শ দিবেন।

নীতিমালা পরিবর্তন নোটিশ।

কোন নোটিশ ব্যতীত আমরা যে কোন সময় আমাদের ওয়েবসাইটের নীতিমালা পরিবর্তন এবং সংশোধন করতে পারি।
যে কোন সময় আমরা যে কোন তথ্য পরিবর্তন করতে পারি সেগুলো অবশ্যই মেনে চলবে।
পরবর্তীতে যেকোনো সময় যেকোনো তথ্য অথবা সংশোধন করা হলে নীতিমালার মাধ্যমে পালনীয় করা হবে।

গভর্নিং বিচার ব্যবস্থা।

এসব শর্তবলী বাংলাদেশ সরকারের আইন অনুযায়ী পরিচালিত হবে।কোন প্রকার সমস্যা হলে তা বাংলাদেশ সরকার বিচার ব্যবস্থা আইনের অনুযায়ী মীমাংসিত হবে।

অনন্য শর্তাবলী

আমাদের ওয়েবসাইটের কোন কপিরাইট আইন লংঘন করা যাবে না।

কোন প্রকারে ওয়েবসাইটের ক্ষতিসাধন করা যাবে না।

মানুষের অকল্যাণ এ আসে এমন কোন কাজ করা যাবে না।

ওয়েবসাইটের তথ্য এবং লিংক ব্যবহার করার কারণে কারো ক্ষতি সাধন হলে কোন ভাবে কর্তৃপক্ষ দায়ী হবে না নিজ নিজ দায়িত্বে ব্যবহার করবেন।

ব্যবহারের শর্তাবলী সম্পর্কে কোনো কিছু জানাতে অথবা কোন কিছু পরামর্শ দিতে আমাদের সাথে যোগাযোগ করুন।

Post a Comment

0 Comments