ফেসবুকে ভিডিও দিয়ে আয় করবেন যেভাবে

আমাদের দেশে এমন কোনো মানুষ নেই যার কাছে একটি স্মার্টফোন আছে সে ফেসবুক ব্যবহার করে না আমাদের কাছে ফেসবুক অনেক জনপ্রিয় এবং ফেসবুক থেকে অনেকে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করে নিচ্ছে যদি আপনি চান তাহলে আপনিও পারেন ফেসবুক থেকে টাকা ইনকাম করতে।

ফেসবুকে বর্তমান সময়ে ইনকাম করার জন্য সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম হচ্ছে ভিডিও দিয়ে টাকা ইনকাম করা ভিডিও মনিটাইজেশন করে টাকা ইনকাম করা এক সময় ইউটিউবে প্রচুর পরিমাণে জনপ্রিয় ছিল বর্তমান সময় ইউটিউবে ভিডিও আপলোড করার পাশাপাশি ফেসবুকে প্রচুর মানুষ ভিডিও আপলোড করছেন ইনকাম করার জন্য।

ফেসবুকে যদি আপনি ভিডিও আপলোড করে টাকা ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনার একটি ফেসবুক পেজ তৈরি করতে হবে এবং সেই পেজের মধ্যে ভালো ধরনের ভিডিও আপলোড করতে হবে তাহলে প্রচুর মানুষ আপনার ভিডিওটি দেখবে এবং আপনার ফেসবুক পেজটি আপনি মনিটাইজেশন করতে পারবেন।

ফেসবুক মনিটাইজেশন এর কিছু শর্ত রয়েছে

ফেসবুক মনিটাইজেশন এর ফটো গুলো হচ্ছে আপনার ফেসবুক পেজে 30 হাজার ভিউ হতে হবে তিন মিনিটের ওদিক ভিডিও দেখে একজন ভিজিটর আরে এই রিকোয়ারমেন্টস হতে হবে দুই মাসের মধ্যে আপনি মরে কাজের জন্য যে দিন এপ্লাই করবেন তার আগের দুই মাসের মধ্যে এই রিকোয়ারমেন্ট গুলো ফুল হতে হবে।

দ্বিতীয় যে রিকোয়ারমেন্ট রয়েছে সেটি হচ্ছে আপনার ফেসবুক পেজে অবশ্যই 10000 ফলোয়ার থাকতে হবে যদি 10000 ফলোয়ার হয়ে থাকে তাহলে আপনি খুব সহজেই ফেসবুক মনিটাইজেশন এর জন্য এপ্লাই করতে পারবেন।

এই রিকোয়ারমেন্ট গুলো যদি আপনি ফিলাপ করতে পারেন তাহলে আপনি ফেসবুকের কাছে মনিটাইজেশন এর জন্য একটি এপ্লাই করতে পারবেন এপ্লাই করার পর ফেসবুক টিম আপনার পেজটি রিভিউ করে দেখবে যদি আপনার পেজে মনিটাইজেশন দেওয়ার উপযোগী হয়ে থাকে তাহলে আপনার পেজে মনিটাইজেশন দিয়ে দিবে।

এবং মনিটাইজেশন দেওয়ার পর থেকেই আপনি ইনকাম শুরু করতে পারবেন।

ফেসবুক থেকে টাকা তোলার জন্য আপনি সরাসরি ব্যাংকের মাধ্যমে টাকা তুলতে পারবেন বাংলাদেশের যেকোন ব্যাংকের মাধ্যমে আপনি টাকা তুলতে পারবেন যে ব্যাংকগুলো বিদেশ থেকে রেমিট্যান্স রিসিভ করে এমন যে কোন ব্যাংক থেকে আপনি ফেসবুকে টাকাটা তুলে নিতে পারবেন।

আশা করি পোস্টটি ভালো লাগবে যদি পোস্টটি ভাল লাগে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন ধন্যবাদ

Post a Comment

0 Comments