এপ্স দিয়ে ইনকাম করুন মাসে 50 হাজার টাকা | Apps income 50 thousand taka in the month

আপনি যদি চান তাহলে একটি এপস তৈরি করে ইনকাম করতে পারেন প্রতি মাসে 50 হাজার টাকা বা তার চেয়েও অনেক বেশি টাকা।

 বর্তমান সময়ে এপস ডেভলপমেন্ট এর কাজ করে মানুষ প্রচুর পরিমাণে অ্যাপস তৈরি করছে এবং সেই অ্যাপস গুলোর মাধ্যমে গুগল এডসেন্স এর এড শুকরিয়া প্রচুর টাকা ইনকাম করে নিচ্ছে আপনার মোবাইলে যত ধরনের দেখতে পারছেন এই সমস্ত অ্যাপস গুলো থেকে ইনকাম করে নিচ্ছে এর নির্মাতা গুলো।

বর্তমান সময়ে অ্যাপস তৈরি করার জন্য কোন ধরনের কোডিং জানতে হয় না কোডিং ছাড়াই আপনি একটি এপস তৈরি করে ফেলতে পারবেন এক সময় অ্যান্ড্রয়েড অ্যাপস তৈরি করার জন্য প্রোগ্রামিং শিখতে হত এখন প্রোগ্রামিং শিখলে আপনি ভালো পরিমাণ এর অ্যাপস ডেভলপ করতে পারবেন কিন্তু প্রোগ্রামের না জানলেও কোন সমস্যা নেই আপনি অ্যাপস ডেভলপ করতে পারবেন।

 এর জন্য অনেক ওয়েবসাইট রয়েছে আপনি যে কোন একটি ওয়েবসাইটে গিয়ে আপনার জন্য একটি অ্যাপস তৈরি করে নিতে পারেন অ্যাপস তৈরি করার জন্য সবচেয়ে জনপ্রিয় একটি ওয়েবসাইট হচ্ছে থানকাবল আমি লিংক দিয়ে দিয়েছি এখানে ক্লিক করলে আপনি সেই ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন।

অ্যাপস ডেভেলপমেন্ট সম্পর্কে আরো বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন এখানে আমি দেখিয়েছি কিভাবে অ্যাপস ডেভলপমেন্ট করে মাসে লক্ষ টাকা আয় করবেন।

অ্যাপস তৈরি করা শেখার জন্য আপনি ইউটিউবে অথবা গুগোল এ সার্চ করতে পারেন ইউটিউব গুগোল এ সার্চ করলে আপনি প্রচুর পরিমাণে রেজাল্ট পেয়ে যাবেন কিভাবে একটি অ্যান্ড্রয়েড অ্যাপস ডেভলপমেন্ট করতে হয়।

আপনি যদি ভাল ধরনের অ্যাপস তৈরি করতে না পারেন তাহলে আপনি বিভিন্ন ধরনের টেক্সট অ্যাপস তৈরি করতে পারেন যেমন এসএমএস বিভিন্ন ধরনের গল্প এবং আরো অনেক ধরনের টেক্সট অ্যাপস রয়েছে যেগুলো আপনি প্লে স্টোরে সার্চ করলে পেয়ে যাবেন এই সমস্ত অ্যাপস গুলো তৈরি করে সেখানে আপনি গুগল এডসেন্স এর এড কোড বসিয়ে ইনকাম করে নিতে পারেন অ্যাপস থেকে ইনকাম করার জন্য গুগলের একটি সার্ভিস সেটি হচ্ছে সেই এডমোব এর মাধ্যমে আপনি ইনকাম করে নিতে পারেন।

যারা গ্রাফিক্স ডিজাইন শিখে অনলাইন থেকে ইনকাম করতে চান তারা আমাদের এই পোস্টগুলো দেখতে পারেন নিচের কোডগুলো লিংক দেওয়া আছে।

Photoshop cc bangla tutorial part 1 
http://bit.ly/2M8QewI

Photoshop cc bangla tutorial part 2
http://bit.ly/2ExpdNr

Photoshop cc bangla tutorial part 3
http://bit.ly/2VS4I3I

আরো কিছু জানার থাকলে নিচে আমাদের সাথে যোগাযোগ করার লিংক গুলো দেওয়া আছে আপনারা চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন যে কোন হেল্প সাহায্য প্রয়োজন হলে আমরা আপনাদেরকে সাহায্য করবো।

Subscribe Our Channel: http://bit.ly/2EaJUz6
Follow On Facebook: http://bit.ly/2WbnKpT
Join Us Facebook Groupe: http://bit.ly/2HD9PQo

Post a Comment

0 Comments