আর্টিকেল লিখে ঘরে বসে আয় করুন। Write the article and earn money by home

আর্টিকেল লিখে আয় করা একটি সম্মানজনক পেশা এবং আপনি যদি আর্টিকেল লিখতে পারেন তাহলে প্রতিনিয়ত ও প্রচুর পরিমানে কাজ পাবেন যেগুলো করে আপনি ঘরে বসে আয় করতে পারবেন লক্ষাধিক টাকা।

আর্টিকেল লেখার জন্য অনেকগুলো ওয়েবসাইট রয়েছে আপনি যে কোন একটি ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে বিভিন্ন কোম্পানির জন্য আর্টিকেল লিখে আয় করতে পারেন। এসব ওয়েবসাইট গুলো পাওয়ার জন্য আপনি গুগল এ আর্টিকেল রাইটিং ওয়েবসাইট লিখে সার্চ করতে পারেন আপনি গুগল এ প্রচুর পরিমাণে ওয়েবসাইট পেয়ে যায় সেখান থেকে যে কোন একটি ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে আপনার কাজ করতে পারেন।

তাছাড়া ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে আর্টিকেল লেখার প্রচুর পরিমাণে চাহিদা রয়েছে আপনি ফ্রীল্যান্সার ফেরত পাওয়ার এর মত যে কোন একটি ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে একজন ফ্রিল্যান্সার হিসেবে আর্টিকেল রাইটিং এর কাজ করতে পারেন।

যদি এই কাজগুলো আপনার কাছে পছন্দ না হয় তবে আপনি নিজের জন্য একটি ব্লগ সাইট তৈরি করে নিতে পারেন বিভিন্ন বিষয় আর্টিকেল লিখার জন্য ম্যাগাজিন অথবা নিউ সাইট অথবা টেকনোলজি আপনি যে বিষয়ে ভালো জানেন বোঝেন সে বিষয়ে একটি ওয়েবসাইট খুলে নিতে পারেন সেখানে প্রতিনিয়ত আর্টিকেল পোস্ট করে সেখান থেকেও আয় করতে পারবেন।

আপনার নিজের ওয়েবসাইট থেকে আপনি অনেক ভাবেই আয় করতে পারেন বিভিন্ন কোম্পানির জন্য এফিলিয়েট পোস্টিং করতে পারেন সেখান থেকে একটি ভালো মানের আর্নিং করতে পারবেন তাছাড়া গুগল এডসেন্সের মাধ্যমে আপনি ওয়েবসাইট থেকে আর্নিং করতে পারেন গুগল এডসেন্স এর এড শো করে ওয়েবসাইট থেকে প্রচুর পরিমাণে টাকা আর্নিং করতে পারবেন।

আপনি চাইলে বাংলায় লিখতে পারেন ইংলিশ যে লিখতে হবে তেমন কোন কথা নেই বর্তমান সময়ে বাংলা ওয়েবসাইট গুগোল অ্যাডসেন্সে অনুমোদন দিয়েছে তাই আপনি যদি ইংলিশে বলো না জেনে থাকেন তাহলে আপনি বাংলা লিখতে থাকেন একসময় আপনি বাংলা ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন।

আপনি কোন বিষয়ে আর্টিকেল লিখবেন এটা জব বাবার জন্য আপনাকে কোন সময় ব্যয় করতে হবে না আপনি যে বিষয়ে ভালো জানেন এবং দক্ষতা অর্জন করতে পারেন আপনি সেই বিষয়ে লেখা শুরু করে দিন এখন থেকে আপনার লেখা শুরু করে দিন অবশ্যই আপনি একদিন আপনার ওয়েবসাইট দিয়ে ইনকাম করতে পারবেন।

ওয়েবসাইট খোলার জন্য আপনি প্রথমে ব্লগার ব্যবহার করতে পারেন যখন আপনি ভালো লিখতে পারবেন তখন আপনি ওয়ার্ডপ্রেস আপনার ওয়েবসাইটি কনভার্ট করে নিতে পারবেন।

Post a Comment

0 Comments