পায়নিয়ার মাস্টার কার্ড না পেলে যা করবেন।

আমরা অনেকেই অনলাইনে ফ্রীল্যান্স বিভিন্ন ধরনের মার্কেটপ্লেসে কাজ করি আর বিভিন্ন ধরনের মার্কেটপ্লেস থেকে পেমেন্ট নেওয়ার জন্য এটি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড এর প্রয়োজন হয়।

আমরা অনেকেই মাস্টার কার্ড ব্যবহার করার জন্য বাংলাদেশ পাইওনিয়ার মাস্টার কার্ড ব্যবহার করি এবং এই পায়োনিয়ার কার্ড আমরা অর্ডার করলে বাংলাদেশ যেহেতু চিঠিপত্রের চলাচল খুব কমে গেছে এবং গ্রামাঞ্চলের যেই পোস্ট অফিস গুলো আছে সেখানে কখনো কখনো আমাদের পায়নিয়ার মাস্টার কার্ডে যায় না।

এক্ষেত্রে আমরা কখনো কখনো পায়নিয়ার মাস্টার কার্ড টি হাতে পাই না তারপর আমাদের যে করণীয় ঠিক কিভাবে আমরা পায়নিয়ার মাস্টার কার্ড দ্বিতীয়বার অর্ডার করতে পারি এই বিষয়টা নিয়ে আজকের পোস্টটি করা হয়েছে।

আপনি যখন পায়নিয়ার মাস্টার কার্ড টি হাতে পাবেন না তখন আপনাকে পরবর্তীতে আবার রি অর্ডার করতে হবে আপনার যখন রি অর্ডার করবেন তখন পায়নিয়ার মাস্টার কার্ড ঠিক তারা আপনার কাছে আবার পাঠিয়ে দিবে।

আপনি চাইলে দ্বিতীয়বার নতুন ঠিকানায় আপনার কার্ডটি পাঠাতে পারেন অথবা আগের ঠিকানায় কাটি পাঠাতে পারেন অবশ্যই পায়নিয়ার মাস্টার কার্ড অথবা যেকোনো ধরনের চেক অথবা চিঠিপত্র বর্তমান সময়ে দেশে আনার জন্য যে কাজটি করবেন।

সেটি হচ্ছে বিভিন্ন ধরনের অনলাইন মারকেটপ্লেস টিকিট চেক এবং বিভিন্ন ধরনের পিন কোড পাঠায় সে ক্ষেত্রে আপনি যে কাজটি করতে পারেন অ্যাড্রেস লাইন টু তে আপনি আপনার নিজের ফোন নাম্বারটি দিয়ে দিতে পারেন তাহলে খুব সহজে আপনি মাস্টার কার্ড অথবা গুগল এডসেন্সের পিন অথবা আধার যেকোন চেক খুব সহজে আপনি হাতে পেয়ে যাবেন।

কিভাবে পায়নিয়ার মাস্টার গাড়ি অর্ডার করবেন এর সমস্ত বিষয় বস্তুর নীচের এই ভিডিওটিতে দেওয়া আছে আপনি চাইলে এই ভিডিওটি দেখে নিতে পারেন কিভাবে পায়নিয়ার মাস্টার কার্ডে অর্ডার করবেন তার জন্য।


আশা করি ভিডিওটি দেখে আপনার সম্পূর্ণ বিষয়বস্তু বুঝে যেতে পারছেন যে কিভাবে পায়নিয়ার মাস্টার কার্ড আপনারই অর্ডার করতে পারেন।

ভিডিওটি ভালো লাগলে অবশ্যই আমাদের এই পোস্টটি শেয়ার করে দিবেন এবং কোন ধরনের প্রশ্ন থাকলে আমাদেরকে কমেন্টস করতে পারে না আমরা আপনাদেরকে সাহায্য করার চেষ্টা করব।
আর আমাদের চ্যানেলটি অবশ্যই সাবস্ক্রাইব করে রাখবেন।

Post a Comment

0 Comments