ফেসবুক মেসেঞ্জার ডার্ক মোড এখন সবার জন্য উন্মুক্ত কিভাবে ব্যবহার করবেন দেখে নিন

আমরা প্রায় সবাই জানি ফেসবুকে কিছুদিন আগে মেসেঞ্জারে একটি আপডেট এসেছিল যে আপডেট দিছিলো ফেসবুক মেসেঞ্জারে ডার্ক মোড অন করে সেট করা যেত এই অপশনটি চালু করার জন্য আমাদেরকে আগে একটি চাঁদের ইমুজি পাঠাতেও তারপরে আমরা এই সেটিংস টি পেয়ে যেতাম।

কিন্তু বর্তমান সময়ে ফেসবুকে মেসেঞ্জারে নতুন আরেকটি আপডেট চলে এসেছে চিঠি হচ্ছে ফেসবুক মেসেঞ্জারে ডাক মুড অন করা সবার জন্য উন্মুক্ত করে দিয়েছে আপনি চাইলে এখন কোন কিছু না করে সরাসরি ফেসবুক মেসেঞ্জারে ডাব মুভি অন করে আপনার বন্ধুদের সাথে চ্যাট করতে পারবেন।

ফেসবুক মেসেঞ্জারে ডার্ক মোড অন করার সুবিধা হল রাতে বেশিখন যারা চ্যাটিং করেন কথাবার্তা করেন তাদের জন্য এই অপশনটি খুবই উপকারে আসবে কারন আপনার চোখের আলো কম পরবে যেহেতু এখানে ডার্ক মোড অন করার অপশনটি চালু করে দিয়েছে তাই আপনার চোখ এবং সুরক্ষা থাকবে।

কিভাবে ফেসবুকে ডার্ক মোড চালু করবেন তার জন্য নিচে একটি ভিডিও দেওয়া আছে এই ভিডিওটি ভালোভাবে দেখুন আশা করি আপনিও ফেসবুক মেসেঞ্জারে ডার্ক মোড  ওপেন করে আপনার বন্ধুদের সাথে কথাবার্তা বলতে পারবেন।



পোস্টটি যদি ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করবেন এবং কোন ধরনের সাহায্যের প্রয়োজন হলে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করতে পারেন আমরা সবাই মিলে চেষ্টা করব আপনাকে সাহায্য করার জন্য।

আর অবশ্যই আমাদের এই ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করে রাখবেন বিভিন্ন ধরনের ভিডিও পাওয়ার জন্য পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ

Post a Comment

0 Comments