লোগো ডিজাইন করে প্রতি মাসে 50 হাজার টাকা আয় করুন।

ইন্টারনেট থেকে ইনকাম করার জন্য বর্তমান সময়ের অনেক জনপ্রিয় একটি মাধ্যম হয়ে উঠেছে এই লোগো ডিজাইন করে ইনকাম করা।

প্রতিটা কোম্পানি এবং প্রতিটা প্রতিষ্ঠান এবং তাদের ওয়েব সাইট অথবা ইউটিউব চ্যানেলে সমস্ত কিছুর জন্য একটি লোগো প্রয়োজন হয় আর আপনি যদি একজন লোগো ডিজাইনার হতে পারেন তাহলে এই সমস্ত ধরনের লোগো আপনি তৈরি করে দিতে পারবেন।

এবং এই লোগো তৈরি করার মাধ্যমে আপনি প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন অফলাইন অথবা অনলাইন মার্কেটপ্লেসগুলোতে ।
লোগো হচ্ছে এমন একটি প্রতীক যেখানে কোম্পানিটি কেমন এবং কম্পানি কোন ধরনের কোম্পানি কি নিয়ে কাজ করে এই সমস্ত কিছু ফুটিয়ে তোলা হয় একটি লোগো মাধ্যমে।

আপনি যদি ভাল মানের লোগো ডিজাইন করতে পারেন তাহলে আপনি একটা লোগো 1000 ডলার বিক্রি করতে পারবেন।

লোগো ডিজাইন করার জন্য আপনাকে যা যা শিখতে হবে তা হচ্ছে গ্রাফিক্স ডিজাইনের কিছু সফটওয়্যার রয়েছে সে সফটওয়্যার গুলো আপনাকে ভালোভাবে শিখে নিতে হবে।

লোগো ডিজাইন করার সবচেয়ে জনপ্রিয় সফটওয়্যার হচ্ছে এডোবি ইলাস্ট্রেটর এডোবি ইলাস্ট্রেটর দিয়ে আপনি যে কোন ধরনের লোগো ডিজাইন তৈরি করে ফেলতে পারবেন পরবর্তীতে আমরা কিভাবে লোগো ডিজাইন করবেন তার প্রচুর পরিমাণে টিউটোরিয়াল এবং লোগো ডিজাইন কিভাবে শিখব তার জন্য অবশ্যই আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন এবং আমাদের ওয়েবসাইটের সাথে কানেক্টেড থাকবেন।

অথবা ইউটিউবে এডোবি ইলাস্ট্রেটর এর বিভিন্ন ধরনের টিউটোরিয়াল আপনি পেয়ে যাবেন সার্চ করলে আপনি সেগুলো দেখেও লোগো ডিজাইন শিখতে পারেন।

এডোবি ইলাস্ট্রেটর এর পাশাপাশি এডোবি ফটোশপ শিখে রাখা ভালো একজন ভাল মানের গ্রাফিক্স ডিজাইনার হতে হলে আপনাকে দুটি সফটওয়্যার ভালোভাবে শিখতে হবে তা হচ্ছে এডোবি ফটোশপ আরেকটি হচ্ছে এডোবি ইলাস্ট্রেটর।

এই দুটি সফটওয়্যার যদি আপনি ভালভাবে শিখতে পারেন তাহলে আপনি যে কোন ধরনের লোগো ডিজাইন তৈরি করতে পারবেন এবং গ্রাফিক্স ডিজাইনের প্রচুর পরিমাণে কাজ করতে পারবেন।

আশা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে অবশ্যই পোস্টটি আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন এবং কোন প্রশ্ন থাকলে আমাদেরকে কমেন্টস করতে পারেন আমরা চেষ্টা করব আপনাদেরকে সাহায্য করার জন্য।

Post a Comment

3 Comments

  1. লেপ টপে এই সফটওয়ারটি পাব কি ভাবে

    ReplyDelete
    Replies
    1. আমাদের কন্টাক্ট পেজে যোগাযোগ করুন

      Delete