ডোমেইন রিসার্চ করে আয় করুন।

অনলাইনে উপার্জনের অনেকগুলো জনপ্রিয় মাধ্যম আছে তার মধ্যে একটি মাধ্যম হচ্ছে ডোমেইন রিচার্জ করে আয় আপনার যদি ডোমেইন রিচার্জ করতে পারেন অথবা কোন বিজনেস এর কোন কোম্পানির জন্য নাম চয়েজ করে দিতে পারেন এরকম জ্ঞান যদি আপনার থাকে তাহলে আপনার ডোমেইন রিচার্জ এর কাজটি করতে পারবেন।

অনেক কোম্পানি আছে অনেক ব্যক্তি আছে যারা তাদের নিজের বিজনেস এর জন্য নাম প্রকাশ করতে পারে না এবং শেষ করতে সমস্যা হয় তারা নাম চেঞ্জ করে দেওয়ার জন্য বিভিন্ন মানুষের কাছে সাহায্যের জন্য হাত বাড়ায় আপনি তাদেরকে কোম্পানির নাম চেঞ্জ করে দিতে পারেন এবং রুমের নাম রিচার্জ করে দিতে পারেন তার মাধ্যমে আপনি ইনকাম করে নিতে পারবেন।

ডোমেইন কি ডোমেইন হচ্ছে ইন্টারনেট প্রদত্ত একটি ওয়েবসাইটের নাম যেটি ওয়েব সাইটের ইউ আর এল অথবা অ্যাড্রেস বলা হয় আপনার সেই ওয়েবসাইট এর নাম টি সিলেক্ট করে দিয়ে ইনকাম করতে পারেন আপনি যদি ভাল মানের ডোমেইন রিচার্জ করতে পারেন তাহলে আপনি প্রচুর পরিমাণে টাকা আয় করতে পারবেন।

তাছাড়া ডোমেইন রেছার্জ করে আপনার কিছু ডোমেইন কিনে রাখতে পারেন এবং সেই দিনগুলো কি নিরাকার পরে আপনি পরবর্তীতে বিভিন্ন মার্কেটপ্লেসে সেই দিন গুলো বিক্রি করে দেওয়ার মাধ্যমে ইনকাম করতে পারেন।
ফাইবার ফ্রিল্যান্সার সমস্ত মার্কেটপ্লেসে ডোমেইন রিচার্জ করে দেওয়ার জন্য প্রচুর পরিমাণে কাজ পাওয়া যায় আপনি যদি কোন বিজনেস কোন ওয়েবসাইটের নাম সিলেক্ট করা এগুলো আপনার মাথায় ভালো ধারনা থেকে থাকে তাহলে আপনার রুমের রিচার্জের কাজটি করতে পারেন বিভিন্ন ফ্রীল্যান্স মার্কেটপ্লেস।

তাছাড়া ডোমেইন রেছার্জ করে ডোমেইন কিনে রেখে ফিফা নামক একটি ওয়েবসাইটে আছে যেখানে একটি ডোমেইন প্রচুর পরিমাণে দামের সিল করে দেওয়া যায়।

আপনার সেই ওয়েবসাইট ডোমেইন রিচার্জ করে ডোমেইন কিনে রেখেছে সেগুলো বিভিন্ন ক্লায়েন্টের কাছে বিক্রি করে টাকা আয় করতে পারেন।

অবশ্যই ডোমেইন রিচার্জ করার জন্য আপনার মাথায় কোন একটি বিজনেস আইডিয়া নিয়ে ওয়েবসাইট আইডিয়া নিয়ে খুব ভালো একটি জ্ঞান থাকতে হবে তাহলে আপনি ডিমের রিচার্জ করতে পারবেন ভালোভাবে।

এই কাজটি যদি আপনি করতে পারেন তাহলে আপনি অনলাইনে প্রচুর পরিমানে আয় করতে পারবেন এবং ধৈর্য ধরে বিভিন্ন মার্কেটপ্লেসে বিভিন্ন কোম্পানির সাথে ঈদ করতে থাকেন অবশ্য এক না একদিন সফল হতে পারবেন।

এই সেক্টরে সফল হওয়ার জন্য আপনাকে প্রচুর পরিমাণে মাথার ব্রেন খরচ করতে হবে এবং কিছু টেকনিক্যাল ব্রেন যদি আপনার থাকে তাহলে আপনি খুব সহজে এই ক্যাটাগরিতে ফ্রিল্যান্সিং করে সফল হতে পারবেন।

Post a Comment

0 Comments