বাংলাদেশ এফিলিয়েট মার্কেটিং করে প্রতি মাসে 50 হাজার টাকা আয়

আমরা যারা অনলাইনে কাজ করতে চাই এবং অনলাইনে কাজ করি আমরা সবাই জানি অনলাইনে এফিলিয়েট মার্কেটিং করে প্রচুর টাকা ইনকাম করা যায়।

এবং পুরো দেশে অনেক সাইট রয়েছে যারা তাদের সাইটে এফিলিয়েট প্রোগ্রাম চালু করে রেখেছে আপনি চাইলেই সে এফিলিয়েট প্রোগ্রাম এর জয়েন করতে পারেন এবং জয়েন করে তাদের প্রোডাক্টগুলো সেল করে দেওয়ার মাধ্যমে ইনকাম করতে পারেন।

এফিলিয়েট মার্কেটিং কিভাবে কাজ করে।

এফিলিয়েট মার্কেটিং হচ্ছে কমিশন এর বিনিময় অন্য কারো প্রোডাক্ট সেল করে দেওয়া তার জন্য আপনাকে নির্দিষ্ট পরিমাণে একটি কমিশন দেওয়া হবে পুরো বিশ্বে অনেক পরিমাণে ই কমার্স সাইট রয়েছে যা তাদের এফিলিয়েট প্রোগ্রাম চালু করে রেখেছে।

একেক ধরনের ওয়েবসাইট একেকভাবে কমিশন দিয়ে থাকি কোন ওয়েবসাইট ফার্স্ট পার্সন কমিশন দেয় আবার কোন ওয়েবসাইট 10% পর্যন্ত কমিশন দিয়ে থাকে।

পুরো বিশ্বে এফিলিয়েট মার্কেটিং করার জন্য সবচেয়ে জনপ্রিয় সাইট হচ্ছে অ্যামাজন আলীএক্সপ্রেস আলিবাবা তাছাড়া আরও অনেক ই-কমার্স সাইট রয়েছে সেগুলো এফিলিয়েট মার্কেটিং করে মানুষ প্রচুর পরিমাণে টাকা ইনকাম করছে।

আপনি যদি চান তাহলে আপনি বাংলাদেশের বসেও বাংলাদেশী ই-কমার্স সাইট গুলোর মাধ্যমে ইনকাম করে নিতে পারেন।

বাংলাদেশি বিভিন্ন ধরনের ই-কমার্স সাইট রয়েছে যারা তাদের এফিলিয়েট প্রোগ্রাম চালু রেখেছে আপনি চাইলে তাদের এফিলিয়েট প্রোগ্রাম এ জয়েন করতে পারেন এবং জয়েন করে আপনি আপনার নিজের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপে তাদের পণ্যের প্রচার করতে পারেন।

আপনার প্রচারণার মাধ্যমে যদি তাদের ওয়েবসাইট থেকে কেউ পণ্য কিনে তাহলে আপনি একটি নির্দিষ্ট কমিশন পেয়ে যাবেন।

অনেকে এফিলিয়েট মার্কেটিং করতে চান কিন্তু ইংরেজি ভালো লিখতে পারেন না যার কারণে বাহিরের দেশের ই-কমার্স ওয়েবসাইট গুলোর সাথে এফিলিয়েট করতে পারেন না।

তাই আপনি চাইলে বাংলাদেশী ওয়েবসাইট গুলোর এফিলিয়েট প্রোগ্রাম এর জয়েন করে নিতে পারেন এবং তাদের সেখানে জয়েন করে আপনি এফিলিয়েট মার্কেটিং করতে পারেন।

কিভাবে এফিলিয়েট মার্কেটিং করবেন বাংলাদেশের বসে বাংলা ভাষায় তার জন্য নিচের ভিডিওটি দেখুন। এবং আমাদের ইউটিউব চ্যানালটি সাবস্ক্রাইব করে রাখুন


আশা করি ভিডিওটি দেখে আপনি এফিলিয়েট মার্কেটিং এর সম্পূর্ণ বিষয়বস্তু বুঝে ফেলেছেন এবং কিভাবে বাংলাদেশি ওয়েবসাইটগুলোতে এফিলিয়েট মার্কেটিং করবেন তার প্রসেস টি আপনি জেনে গেছেন।

আশা করি পোস্টটি আপনাদের অনেক উপকারে আসবে অবশ্যই পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন তারা জেন উপকৃত হতে পারে।

আর কোন কিছু জানার থাকলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন আমি আপনাকে সাহায্য করবো

Post a Comment

0 Comments