পকেট এ মাদক ঢুকিয়ে ফাসালে জেলে যাবে পুলিশ।

পুলিশের অতিরিক্ত কর্মকর্তা মোখলেসুর রহমান এক ভাষণে বলেছেন কোন পুলিশ যদি জনগণের পকেট মাদক ঢুকিয়ে তাকে হয়রানি করার চেষ্টা করে তাহলে জেলে দিবে সে পুলিশকে।

এবং পুলিশ হচ্ছে জনগণের বন্ধু পুলিশ কোনভাবে যদি জনগণের হয়রানি করা অথবা জনগণকে অক্ষত ভাবে গ্রেফতার করে এটি যদি প্রমাণিত হয় তাহলে সে পুলিশকে জেলে দেওয়া হবে।

তিনি আরো বলেছেন দেশের জঙ্গি দমন করার জন্য এবং মাদক দমন করার জন্য অবশ্যই পুলিশকে ভালোভাবে কাজ করতে হবে এবং জনগণের কাছ থেকে সাহায্য নিতে হবে কোনোভাবে জনগণকে হয়রানি করা যাবে না।

যদি কোন পুলিশ ইচ্ছাকৃতভাবে কোন ব্যক্তির পকেটে মাদক ঢুকিয়ে তাকে গ্রেফতার করার চেষ্টা করে এবং বিনা কারণে কারো সাথে পুলিশ খারাপ ব্যবহার করে তাহলে সেটি পুলিশের উপর দপ্তরের জানানোর জন্য বলেছেন।

এবং আরো বলেছেন যদি এমন কাজ কোন পুলিশ করে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং তার চাকরি পর্যন্ত চলে যেতে পারে জনগণের সাথে খারাপ ব্যবহার করার জন্য।

এবং চেনে মানুষদেরকে আহ্বান জানিয়েছেন মানুষ যেনো পুলিশকে সাহায্য করে এবং পুলিশকে যেন বন্ধু মনে করে এবং মাদক দমনে জঙ্গি দমনে পুলিশ একাই সবকিছু করতে পারবে না তার জন্য তিনি মানুষকে এবং দলীয় লোকদের কে বলেছেন পুলিশ কে সাহায্য করার জন্য তাহলে পুলিশ দেশ থেকে মাদক মুক্ত এবং জঙ্গি মুক্ত দেশ গঠন করতে পারবে।

Post a Comment

0 Comments