ব্রডব্যান্ড ইন্টারনেট সারাদেশে এক রেট।

বাংলাদেশের প্রায় শহরবাসীরা অধিকাংশ মানুষ ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহার করে থাকেন এবং একে কোম্পানি এক ধরনের দাম রাখে ব্যবহারকারীদের কাছ থেকে।
ব্রডব্যান্ড ইন্টারনেট সারাদেশে এক রেট।

বিটিআরসি থেকে নির্দেশ এসেছে বাংলাদেশের সমস্ত জায়গায় ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম এক রকম হতে হবে।

এবং ইন্টারনেট খুব স্বল্প মূল্যে দেওয়া হবে এ কথা বলেছেন বিটিআরসি আমরা বাংলাদেশের যারা ব্যবহার করি বাংলাদেশের অধিকাংশ মানুষের প্রযুক্তির উপর নির্ভরশীল হয়ে পড়েছে তাই আমাদের ইন্টারনেট ব্যবহার ছাড়া প্রায় এক দিনও চলে না।

আমরা অনেকে মোবাইল ফোন ব্যবহার করে ইন্টারনেট সেবা গ্রহণ করছি আবার মোবাইল ফোনে এমন জায়গা আছে যেখানে ফোর জি তো দূরের কথা থ্রিজি নেটওয়ার্ক পাওয়া যায় না।
ইন্টারনেট যেন সবাই ব্যবহার করতে পারে এবং প্রযুক্তিকে ব্যবহার করি সবাই যেন কাজকর্ম করতে পারে তার জন্য বিটিআরসির নির্দেশ রয়েছে বাংলাদেশের সমস্ত ইন্টারনেট কোম্পানিতে ইন্টারনেট সেবা স্বল্পমূল্যের দেওয়া হবে।

বাংলাদেশ বিশ্বের মাঝে ফ্রিল্যান্সিং এবং আউটসোর্সিং এর দিক থেকে বিশ্বে দুই নম্বরে রয়েছে বাংলাদেশ বাংলাদেশের অধিকাংশ তরুণ-তরুণীরা ফ্রিল্যান্সিং আউটসোর্সিং করে অনলাইনে কর্মসংস্থান গড়ে তুলেছে।

এবং তাদের জন্য ইন্টারনেট সেবা এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ তাই বাংলাদেশ বিটিআরসির নির্দেশ রয়েছে সারা দেশে এক রেট হবে ইন্টারনেটের

Post a Comment

0 Comments