এফিলিয়েট মার্কেটিং করে মাসে লক্ষ টাকা আয়।



অনলাইনে ইনকামের জন্য এফিলিয়েট মার্কেটিং একটি জনপ্রিয় ভাষা এবং এই পেশায় কাজ করে অনেকের লক্ষ টাকার চেয়েও বেশি বেতনে কাজ করছে প্রতি মাসে এক লক্ষ থেকে 10 লক্ষ টাকার বেশি ইনকাম করতে পারবেন এই সেক্টর থেকে।

আর এই সেক্টরে কাজ করার জন্য আপনার অবশ্যই ধৈর্য্য এবং চেষ্টা থাকতে হবে আপনাকে পরিশ্রম করতে হবে প্রচুর পরিমাণে এবং ইংলিশে যত বেশি দক্ষ হতে পারবেন আপনি এফিলিয়েট মার্কেটিং এ সফল তত বেশি হতে পারবেন।

এফিলিয়েট মার্কেটিং হচ্ছে আপনার নিজের কোন প্রোডাক্ট বা পণ্য থাকবে না সেগুলো থাকবে একজন কোম্পানির আপনি শুধু সে প্রোডাক্ট এবং পণ্যগুলো বিক্রি করে দিবেন এবং সেই প্রোডাক্ট গুলো বিক্রি করে দেওয়ার মাধ্যমে যে কমিশন পাবেন সেটাই হচ্ছে আপনার অ্যাফিলিয়েট কমিশন।

এফিলিয়েট কমিশন একেকজন একেকভাবে দিয়ে থাকে কেউ 30 পার্সেন্ট দেয় আবার কেউ 10% দেয়।

আপনার যদি অ্যাফিলিয়েট মার্কেটিং করতে চান তাহলে আপনি বাংলায় এসএমএস মার্কেটিং করতে পারেন যেমন বাংলাদেশের ই-কমার্স ওয়েবসাইট daraz.com এরা আপনাকে এফিলিয়েট মার্কেটিং করার সুযোগ দিচ্ছে আপনি যদি বাংলায় এফিলিয়েট মার্কেটিং করতে চান তাহলে আপনার দারাজ ডটকমের এফিলিয়েট করতে পারেন।

প্রায় বিশ্বের সব দেশের মানুষ এখন অনলাইন থেকে কেনাকাটা করে বাংলাদেশের মানুষও এখন প্রচুর পরিমাণে অনলাইন থেকে কেনাকাটা করছে তাই আপনিও চাইলে দারাজ ডটকমের এফিলিয়েট বাংলাদেশ করতে পারেন ফেসবুক টুইটার ইউটিউব এই সমস্ত প্ল্যাটফর্মের মাধ্যমে।

এফিলিয়েট মার্কেটিং করার জন্য আপনাকে অবশ্যই ট্রাফিক সোর্স থাকতে হবে এবং ট্রাফিক ম্যানেজ করার যে কলা কৌশল গুলো আছে সেগুলো আপনাকে ভালো ভাবে জানতে হবে তাহলে আপনি একজন দক্ষ অ্যাফিলিয়েট মার্কেটার হয়ে যেতে পারবেন।

এবং কিভাবে এই বিষয়গুলো সেগমেন্ট এবং এফিলিয়েট মার্কেটিং করবে না আরো বিষয়বস্তু শিখবেন তার জন্য অবশ্যই আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন আমরা আপনাদের জন্য নিত্য নতুন ভিডিও পাবলিশ করব এবং সিক্রেট টিপস এবং ট্রিকস নিয়ে আলোচনা করবো যেখান থেকে আপনি প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করতে পারবেন।
আমাদের ইউটিউব চ্যানেল

আশা করি পোস্টটি আপনার ভালো লেগেছে অবশ্যই পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন এবং আমাদের ইউটিউব চ্যানেলের সাথে কানেক্টেড থাকবেন এই বিষয়গুলো শেখার জন্য।

Post a Comment

0 Comments