ফেসবুক ইনস্টাগ্রাম হোয়াটসঅ্যাপ অ্যাপস একত্রিত হতে যাচ্ছে

ফেসবুকের পরিকল্পনায় ফেসবুক সদস্যরা বলছে তিনটি অ্যাপস একত্রিত করা হচ্ছে বলে জানানো হয়েছে এবং ট্রেনটি অ্যাপস একাধিক ভাবে এককভাবে থাকছে কিন্তু তিনটি এক্স এর যেকোনো একটি অ্যাপস ব্যবহার করে অন্য আরেকটি এক্স এর বন্ধুদের সাথে কথাবার্তা বলতে পারবে গ্রাহকরা।
ফেসবুক ইনস্টাগ্রাম হোয়াটসঅ্যাপ অ্যাপস

মেসেঞ্জার ব্যবহারকারী চাইলে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর সাথে সরাসরি ম্যাসেঞ্জারের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

এবং ইনস্টাগ্রাম ব্যবহারকারীর চাইলে হোয়াটসঅ্যাপের যে কোনো বন্ধু বা পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেন তিনটি 100 আলাদা থাকবে কিন্তু তিনটি অ্যাপসের সাথে একটি সিনক্রোনাইজ করা হবে যার মাধ্যমে একটি অ্যাপস ব্যবহার করে তিনটি অ্যাপস এর সুবিধা ভোগ করতে পারবেন ফেসবুকের গ্রাহকরা।

এবং ফেসবুক কর্তৃপক্ষ জানায় এতে ফেসবুক ব্যবহারকারীদের তাদের পরিবার এবং বন্ধুদের সাথে যোগাযোগ করতে অনেক সুবিধা হবে এবং মেসেজিং করতে মানুষের অনেক সুবিধা আসবে তাই যে কোন একটি সফটওয়্যার ব্যবহার করে তিনটি সফটওয়্যার এর সুবিধা হবে যাতে তারা খুশি হয় সেজন্য তারা এই পদক্ষেপ নিয়েছেন বলে জানিয়েছেন।

ফেসবুক ব্যবহারকারীর সংখ্যা বর্তমান সময়ে প্রচুর পরিমাণে বাড়ছে আর এরা সবাই বেশিরভাগ স্মার্টফোন ব্যবহারকারীরা ব্যবহার করছে এই সমস্ত সফটওয়্যার এবং ব্যবহারকারীদের সুবিধা ও চাহিদা বাড়ানোর জন্য এই ব্যবস্থা নেওয়া হয়েছে।


এই ব্যবস্থায় ব্যবহারকারীরা মোবাইল মেসেজিং এ অনেক সুবিধা পাবে এবং তারা খুব সহজে মোবাইল মেসেজিং ব্যবহার করতে পারবে।

এবং একটি সফটওয়্যার ব্যবহার করে তার তিনটি সফটওয়্যার এর বন্ধু-বান্ধবের সাথে কথাবার্তা বলতে পারবে এটি আরও চমৎকার একটি সুবিধা।

Post a Comment

0 Comments