অনলাইন থেকে লক্ষ টাকা ইনকামের সাইট।

আমরা অনলাইনে অনেক কিছুই করে যাকে টাকা উপার্জনের জন্য আমি আজকে আপনাদেরকে তিনটি সাইট বলব যে তিনটি চারটি আপনি যদি কাজ করতে পারেন প্রতি মাসে লক্ষ টাকার মত ইনকাম করতে পারবেন।

প্রথমেই যে ছয়টি এই সাইটের নাম হচ্ছে আপওয়ার্ক।
আপওয়ার্ক থেকে আপনার প্রতি মাসে লক্ষ টাকা ইনকাম করতে পারবেন আপনার যেকোন কাজ এর ওয়েবসাইটে চেক করতে পারবেন আপনার যদি গ্রাফিক্স ডিজাইনার হয়ে থাকেন তাহলে এই ওয়েবসাইটে আপনি গ্রাফিক্স ডিজাইনের কাজ করতে পারবেন যদি ওয়েব ডেভলপার হয়ে থাকেন তাহলে আপনি এই ওয়েবসাইট ডেভেলপার কাজ করতে পারবেন।

এই ওয়েব সাইটে প্রচুর পরিমাণে কাজ রয়েছে এই ওয়েবসাইটটি পুরো বিশ্বের মাঝে পাভিলিয়ন মানুষ এই ওয়েবসাইটে কাজ করছে আপনিও যে কোন একটি বিষয় শিখে নিতে পারেন এই ওয়েবসাইটের কাজ করার জন্য।

তারপর যে ওয়েবসাইটের নাম বলব সেই ওয়েবসাইটের নাম হচ্ছে ফ্রিল্যান্স freelancer.com।

এই ওয়েবসাইটে একটি জনপ্রিয় ফ্রিল্যান্স মার্কেটপ্লেস এই ওয়েবসাইটে আপনি লক্ষ লক্ষ টাকার কাজ পেয়ে থাকবেন আপনি যেকোনো একটি ক্যাটাগরিতে এই ব্যবসাটি কাজ করতে পারেন এই ওয়েবসাইটের গ্রাফিক্স ডিজাইনের কাজ পাওয়া যায় ওয়েব ডেভলপমেন্টে অ্যাপস ডেভলপমেন্ট সমস্ত ধরনের কাজ পাওয়া যায়।

এই ওয়েবসাইটের এ কাজ করে আপনি প্রতি মাসে লক্ষ টাকা আয় করতে পারবেন এবং এখানে আপনার চাইলে কাউকে কাজ করাতে পারেন।

তিন নম্বরের যে ওয়েবসাইটে বলব এই ওয়েবসাইটের নাম হচ্ছে fivver.com।

এই ওয়েবসাইটে কাজ পাওয়াটা খুবই সহজ আপনি যদি একজন নতুন ফ্রিল্যান্সার হয়ে থাকেন তাহলে আপনার ফাইবার মার্কেটপ্লেস এর কাজ করতে পারেন এখানে নিম্ন 5 ডলার থেকে 500 ডলার পর্যন্ত কাজ করা হয়।

এবং আপনি খুব সহজে এখানে কাজ পেয়ে যাবেন আপনাকে কাজ খুঁজে বের করতে হবে না বিভিন্ন কোম্পানি আপনাকে খুঁজে বের করে আপনার কে কাজ দিয়ে দিবে

Post a Comment

0 Comments