মোবাইল অ্যাপস দিয়ে ইনকাম করুন। চমৎকার একটি সফটওয়্যার


আমরা অনেকেই মোবাইল অ্যাপস এর মাধ্যমে কাজ করতে চাই কিন্তু এমন কোনো ভালো অ্যাপস পাইনা যেখানে আমরা কাজ করে আমাদের টাকাগুলো হাতে নিয়ে আসতে পারি।

আজকে আমি আপনাদেরকে এমন একটা অ্যাপস দেবো যে এর মাঝে আপনারা কাজ করলে খুব সহজে আপনাদের অর্জিত টাকা আপনার হাতে নিয়ে আসতে পারবেন।
এই অ্যাপস এর মাধ্যমে আমরা বিটকয়েন ইনকাম করতে পারব আর এই বিটকোইন গুলো আমরা কয়েনবেস একাউন্ট এ নিয়ে আসতে পারবো এবং সেখান থেকে বিকাশের মাধ্যমে আমরা আমাদের টাকা নিয়ে আসতে পারবো আমাদের হাতে।

এ সফটওয়্যারটি প্লেস্টোর থেকে ডাউনলোড করতে পারেন এবং নিচের লিংকে ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে পারেন।
যে কোন একটি লিন্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন।
এই সফটওয়্যারটি ডাউনলোড করার আগে অবশ্যই আপনাকে একটি ভিপিএন ইউনাইটেড স্টেট লোকেশন কানেক্টেড করে নিতে হবে তাহলে আপনার ডাউনলোড করতে পারবেন।

ভিপিএন ইউনাইটেড স্টেট লোকেশন কানেক্ট না করলে সফটওয়্যারটি ডাউনলোড করতে পারবেন না।


এই সফটওয়ারটি ডাউনলোড করে ওপেন করার পর আপনার সামনে এরকম একটি পেজ চলে আসবে সেখানে আপনাকে আপনার কয়েনবেস ই-মেইল এড্রেসটি দিয়ে নিচে প্রসিড এখানে ক্লিক করতে হবে।

ব্যাস আপনার অ্যাকাউন্ট হয়ে গেল

এখন আপনি যে ভাবে ইনকাম করবেন নিচে পাশেই ইস্পিন নামে একটি বাটন দেখতে পাচ্ছেন এই বাটনে ক্লিক করবেন এই বাটনে ক্লিক করলে আপনার সামনে ইস্পিন টি আছে সেটি ঘুরতে থাকবে আপনার স্পিনার এর কয়েনটি যেই অপশনে চলে যাবে ওই পরিমাণ আপনি সাতোশি এখান থেকে পেয়ে যাবেন।

এবং প্রতি স্পেনে আপনার উপর থেকে আপনার 3000 করে পাওয়ার কাটা যাবে।

আপনি এই সফটওয়্যার থেকে তিন দিন পর পর পেমেন্ট নিতে পারবেন।

এখানে ক্লেম নাও অপশনটি দেখতে পারছেন এখানে ক্লিক করলে আপনি এই সফটওয়্যার থেকে সরাসরি আপনার কয়েনবেস ওয়ালিটে পেমেন্ট নিয়ে নিতে পারবেন কোন ঝামেলা ছাড়া আর এখানে কাজ করতে গেলে অবশ্যই ভিপিএন কানেক্ট করে নিতে হবে আর লোকেশন ইউনাইটেড স্টেট সেট করে নিতে হবে।

আপনি সফটওয়্যার টি ইন্সটল করে রেজিস্ট্রেশন করলেই বুঝতে পারবেন এই সফটওয়্যার টি কিভাবে কাজ করতে হবে এবং পুরো প্রসেসটি আপনি নিজেই বুঝে নিতে পারবেন

Post a Comment

0 Comments