ফেসবুকের নতুন অ্যাপস লেসু। এবার ইনকাম হবে লেসু থেকে।

ফেসবুক বর্তমানে বিভিন্ন সোশল মেডিয়া কম্পানি এর সাথে টেক্কা দেওয়ার জন্য বেশ কিছু ফিচার নিয়ে এসেছে।

তার মধ্যে রয়েছে ফেসবুক এ্যাডভার্টাইজিং এবং ফেসবুক ক্রিয়েটর অ্যাপস এবং ফেসবুক ভিডিও মনিটাইজেশন এমন অনেক ধরনের ফিচার রয়েছে ফেসবুক থেকে ইনকাম করার জন্য।

ফেসবুক বর্তমানের নতুন আরেকটি ফিচার লঞ্চ করতে যাচ্ছে সেটি হচ্ছে ফেসবুক লেসু

এটি একটি অ্যাপস এই অ্যাপস টির মাধ্যমে ইউটিউব স্ন্যাপচ্যাট এবং টিক টক এর মত যে সমস্ত সফটওয়্যার গুলো আছে ওই সমস্ত সফটওয়্যারগুলোর ফিচার এই একটি সফটওয়্যার এর মধ্যে দেওয়া হয়েছে সেটি হচ্ছে ফেসবুকের আরেকটি নতুন ফিচার ফেসবুক লেসু।

এই অ্যাপসটি আকর্ষণীয় করার জন্য এই অ্যাপস এর মাঝে ইউটিউব এর মত করে ভিডিও আপলোড করতে পারবেন।
তাছাড়া এই অ্যাপসটির মাধ্যমে স্ন্যাপচ্যাট এবং টিক টক এর মত যে সমস্ত অ্যাপস রয়েছে ছোট ছোট ভিডিও আপলোড করার জন্য 15 সেকেন্ড 30 সেকেন্ড এই সমস্ত ভিডিও আপলোড করতে পারবেন ফেসবুক লেসু অ্যাপসটিতে।

তাছাড়া এই অ্যাপসটি মাঝে ভিডিও এডিট করার বিভিন্ন ধরনের অপশন রয়েছে যেমন বয়েজ চেঞ্জ মিউজিক এড করা বিভিন্ন ধরনের ইফেক্ট অ্যাড করা আরো অনেক ধরনের ফিচার রয়েছে এই অ্যাপসটিতে।

ইউটিউব থেকে ফেসবুক পেজ মনিটাইজেশন এর মাধ্যমে যেভাবে আর্নিং করা যায় ঠিক তেমনি ফেসবুক লেসু এই অ্যাপসটির মাধ্যমে ভিডিও আপলোড করে ইনকাম করতে পারবেন।

তাছাড়া এই অ্যাপসটিতে বিভিন্ন ভিডিও এবং বিভিন্ন ধরনের অ্যাপস শেয়ার করতে পারবেন।

বর্তমান সময়ে এই অ্যাপস টি শুধুমাত্র ইউ এস বাসীদের জন্য চালু আছে এখনো পুরো বিশ্বে এই অ্যাপসটির লঞ্চ হয়নি।

ফেসবুক প্রোডাক্ট ম্যানেজার বলেছেন খুব দ্রুতই এই অ্যাপসটি পুরো বিশ্বের বাজারে ছড়িয়ে যাবে এবং এই অ্যাপসটি আইফোন অ্যান্ড্রয়েড সমস্ত ডিভাইসের জন্য তৈরি করা হয়েছে সব মোবাইল ফোন ব্যবহারকারীরা এই অ্যাপসটি ব্যবহার করতে পারবেন।

Post a Comment

0 Comments