মোবাইল দিয়ে প্রতিদিন ৫ ডলার ইনকাম করুন সহজে

অনলাইন থেকে ইনকাম করার প্রচুর পরিমাণে সাইটে রয়েছে এবং প্রচুর পরিমাণে আরনিং করছে মানুষ অনলাইন পারফর্ম থেকে।

অনলাইন থেকে সবাই আর্নিং করতে চায় এবং আজকে আমি আপনাদের সাথে একটি সাইট শেয়ার করব যে সাইটটি ব্যবহার করে আপনারা প্রতিদিন 5 থেকে 10 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।

এবং এই সাইটে কাজ করার জন্য আপনার কোন ইনভেস্টমেন্ট এর প্রয়োজন হবে না তেমন কোন দক্ষতা থাকার প্রয়োজন হবে না আপনি শুধু এই সাইটটিতে রেজিস্ট্রেশন করবেন এবং এই সাইটটি আপনাকে একটি লিংক দিবে এই লিংকটি আপনার বিভিন্ন মানুষের সাথে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করবেন এখান থেকে আপনি প্রচুর পরিমাণে ইনকাম করতে পারবেন।

এবং এই সাইটে রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনি 1 ডলার ফ্রী বোনাস পেয়ে যাবেন এবং এই সাইটে 1 ডলার হলেই আপনি টাকা হাতে নিয়ে আসতে পারবেন।

তাই একাউন্ট করে সাথে সাথে এক ডলার ফ্রিতে নিয়ে নিন।

তো চলুন আমরা দেখে নেই যে কিভাবে এই সাইটে আমরা রেজিস্ট্রেশন করব।
নিচে লিংক দেওয়া আছে এই লিংকে ক্লিক করলে আপনার সামনে সরাসরি এমন একটি পেজ চালু হয়ে যাবে এই লিংকটিতে ক্লিক করুন।



এই লিংকটিতে ক্লিক করার পর আপনাদের সামনে এরকম একটি পেজ ওপেন হবে এখানে উপরে দেখতে পাচ্ছেন এফিলিয়েট প্রোগ্রাম নামে একটি মেনু আছে এখানে ক্লিক করবেন।
এখানে ক্লিক করার পর নিচের রেজিস্ট্রেশন নামে একটি অপশন আছে এখানে ক্লিক করবেন



রেজিস্ট্রেশন এ ক্লিক করার পরে আপনাদের সামনে এরকম আরেকটি পেজ ওপেন হয়ে যাবে।
এবং এখানে দেখতে পারছেন কিছু বক্স রয়েছে এ বক্স গুলো আপনাকে ফিলাপ করতে হবে।
সর্বপ্রথম আপনি আপনার ইউজারনেম টা এখানে দিয়ে দিবেন অবশ্যই ইউজার নেম টা ইউনিক হতে হবে।
আপনার নাম এর সাথে কয়েকটি সংখ্যা মিলিয়ে দিতে পারেন।
তারপরের বক্সে আপনাকে একটি ইমেইল এড্রেস দিতে হবে সেটি জিমেইল ইয়াহু যে কোন একটি ইমেইল দিলেই হবে আপনি একটি ইমেইল এড্রেস দিয়ে দিবেন।
পরবর্তী দুটি বক্সে আপনি আপনার লগইন করা যে পাসওয়ার্ডটি সেই পাসওয়ার্ড দিয়ে দিবেন আপনার ইচ্ছা মত একটি পাসওয়ার্ড চয়েস করে নিবেন এই সাইটে লগইন করার জন্য।
নিচের দুটি বক্সে একই পাসওয়ার্ড ব্যবহার করবেন।

তারপর নিচের ছবিটির মত সবগুলো টিক মার্ক চেন দিয়ে দিবেন এবং একটি চেক মার্ক এ টিক চিহ্ন দিবেন না।
স্ক্রীনশট টা দেখলেই বুঝতে পারবেন।


ঠিক মার্ক দেওয়া শেষ হয়ে গেলে নিচে ক্লিক টু ভেরিফাই লেখাটিতে একটি ক্লিক করে আপনার রেজিস্ট্রেশন বাটনটিতে ক্লিক করে দিবেন।
আপনার রেজিস্ট্রেশন করা শেষ এখন আপনি আপনার ইমেইলটি চেক করতে পারেন কনফার্মেশন মেসেজ পাওয়ার জন্য।
আপনার অ্যাকাউন্টটি করা শেষ হয়ে গেলে আপনার ইউজারনেম এবং আপনার পাসওয়ার্ডটি দিয়ে আপনি এই সাইটে লগইন করবেন।

লগইন করার পরে এফিলিয়েট প্রোগ্রাম এ গিয়ে আপনি আপনার সমস্ত ইনফরমেশন গুলো দেখতে পারবেন।

এখন আপনাকে যে কাজটি করতে হবে এখান থেকে একটি লিংক নিয়ে আপনি আপনার বন্ধু বান্ধবদেরকে জয়েন করাবেন এই ওয়েবসাইটে অথবা এই লিংকে ক্লিক করিয়ে যদি এই ওয়েবসাইটে একটি ভিজিটর এনে দিতে পারেন তাহলে প্রতিটা ভিজিটর এর জন্য আপনি একটা এমাউন্ট এই ওয়েবসাইটটি থেকে পেয়ে যাবেন।


আপনি উপরে দেখতে পারছেন একটি এফিলিয়েট লিংক রয়েছে আপনার কাজ হচ্ছে শুধু এই এফিলিয়েট লিঙ্ক টা কে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ফেসবুক মেসেজ মেসেঞ্জারে আপনি আপনার বন্ধু বান্ধবের সাথে এই লিংকটি শেয়ার করবেন যখন তারা আপনার এই লিংটিতে ক্লিক করে ওয়েব সাইটে প্রবেশ করবে তখনই আপনি একটা এমাউন্ট পেয়ে যাবেন।

এবং এই ওয়েব সাইটটি থেকে 1 ডলার হলেই আপনি টাকা তুলতে পারবেন এবং রেজিস্ট্রেশন করার সাথে সাথেই আপনি 1 ডলার পেয়ে যাচ্ছেন তাই রেজিস্ট্রেশন করার পরেই আপনি 1 ডলার আপনার হাতে নিয়ে আসতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে টাকা হাতে আনার জন্য আপনি একাউন্টস ফর উইদ্রোয়াল লেখা টি দেখতে পারছেন এখানে অ্যাড অপশন এ ক্লিক করলে আপনি পেপাল পায়জা বিটকয়েন যেকোনো একটি মাধ্যমের টাকাটি তুলে নিয়ে আসতে পারবেন এবং পারফেক্ট মানিতে আপনি এই ওয়েবসাইট থেকে আপনার টাকা হাতে নিয়ে আসতে পারবেন

একদম সহজ কাজ এই কাজটি যে কেউ করতে পারবেন আপনি চাইলে এই কাজটি করে প্রতিদিন 5 থেকে 10 ডলার পর্যন্ত ইনকাম করতে পারেন খুব সহজে।
তার জন্য আপনাকে খুব বেশি কিছু শিখতে হবে না জানতে হবে না এই ছোট্ট একটি কাজ করে আপনি প্রতিদিন 5 থেকে 10 ডলার ইনকাম করতে পারেন।

Post a Comment

0 Comments