এপস ডেভলপমেন্ট করে মাসে লক্ষ টাকা ইনকাম করুন।

আমরা আমাদের মোবাইলে যে সমস্ত সফটওয়্যার ব্যবহার করি সমস্ত সফটওয়্যার তৈরি করেছেন একজন অ্যাপস ডেভলপার।

আর আপনি যদি একজন  অ্যাপস ডেভলপার হয়ে থাকেন বা এপস ডেভলপমেন্ট এর কাজ শিখতে চাচ্ছেন। তাহলে আপনি এই সমস্ত অ্যাপস গুলো তৈরি করতে পারবেন।
এবং এই অ্যাপস গুলো থেকে একটা হিউজ পরিমাণে এমাউন্ট ইনকাম করে নিতে পারবেন।

এপস ডেভলপমেন্ট করে অনেক ভাবে ইনকাম করা যায়।
বিভিন্ন ওয়েবসাইটের সফটওয়্যার রয়েছে আপনি একজন ফ্রিল্যান্সার হিসেবে বিভিন্ন কোম্পানিকে তাদের ওয়েবসাইটের জন্য একটি সফটওয়্যার তৈরি করে দিতে পারেন।
তার বিনিময়ে আপনি একটি বড় ধরনের এমাউন্ট নিয়ে নিতে পারেন।

অ্যাপস মনিটাইজ মাধ্যমে আপনি প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারেন। বর্তমান সময়ে প্রচুর মানুষ অ্যাপস ডেভেলপ করছে এবং সেই অ্যাপস তৈরি করে এ্যাপসগুলোকে মনিটাইজেশন করে অ্যাপস এর মাধ্যমে এডভার্টাইসমেন্ট সু করে  প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতেছে।

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় মনিটাইজেশন প্রোভাইডার হচ্ছে এডমোব যেটি গুগলের একটি প্রোডাক্ট এর মাধ্যমে আপনি আপনার অ্যাপস এর মাধ্যমে ইনকাম করতে পারেন।
আপনি এই এডমোব অ্যাকাউন্ট তৈরি করে খুব সহজে আপনার অ্যাপসটি মনিটাইজেশন করতে পারেন এবং প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারেন।

তাছাড়া আপনি কম্পিউটারের সফটওয়্যার তৈরি করতে পারেন কম্পিউটারের সফটওয়্যার তৈরি করে যদি ভালো মানের সফটওয়্যার তৈরি করতে পারেন তাহলে আপনি প্রচুর দামের সেই সফটওয়্যারটি বিক্রি করে দিতে পারবেন।

এবং বিভিন্ন কোম্পানিকে আপনি সফটওয়্যার তৈরি করে দিয়ে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।
এই সফটওয়্যার গুলো ডেভলপমেন্ট করার জন্য আপনাকে অবশ্যই কিছু প্রোগ্রামিং শিখে নিতে হবে তাহলে আপনি এই সমস্ত সফটওয়্যার গুলো তৈরি করে নিতে পারবেন।
আপনাকে যে সমস্ত প্রোগ্রাম গুলো শিখে নিতে হবে তার মধ্যে হচ্ছে

এক্সএমএল, জাভাস্ক্রিপ্ট
এবং পিএইচপি, সি প্লাস প্লাস।

এই সমস্ত প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ গুলো শিখে নিলে আপনি খুব সুন্দর ভাবে সফটওয়্যার   তৈরি করতে পারবেন এবং সফটওয়্যারের মাধ্যমে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।
এবং বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যেখানে সফটওয়্যার কেনাবেচা হয়।

আপনি গুগল এ সার্চ দিলে সেই ওয়েবসাইট গুলো পেয়ে যাবেন এবং আপনি সফটওয়্যার তৈরি করে সেই ওয়েবসাইটগুলোতে বিক্রি করে দিতে পারেন আপনার সফটওয়ারটি।

Post a Comment

0 Comments