ছবি বিক্রি করে ইনকাম করুন অনলাইন থেকে। ইনকামের সহজ উপায়

ইন্টারনেট থেকে ইনকাম করার অনেকগুলো উপায় আছে তার মাঝে একটি জনপ্রিয় উপায় হচ্ছে ছবি বিক্রি করে ইনকাম করা। আপনি যদি ভাল একজন গ্রাফিক্স ডিজাইনার হতে পারেন।
 অথবা একজন ফটোগ্রাফার হয়ে থাকেন তাহলে খুব সহজে আপনি এই কাজগুলো করে অনলাইন থেকে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন ।



অবশ্যই আপনার ছবিগুলো সুন্দর হতে হবে এবং ছবিগুলো ভালো কোয়ালিটির হতে হবে তাহলে আপনার এই ছবিগুলো মানুষ কিনে নিবে তাদের বিজনেস করার জন্য ।

এবং আপনিও ইনকাম করতে পারবেন প্রচুর পরিমাণে অর্থ আপনি আপনার আশেপাশের চারপাশের যে ছবিগুলো আছে প্রকৃতিগত ন্যাচারাল যে ছবিগুলো আছে পশু পাখি গাছপালা সমস্ত ছবিগুলো আপলোড করে আপনি ইনকাম করতে পারেন অথবা আপনি আপনার নিজের ছবি করতে পারেন বিভিন্ন মার্কেটপ্লেসে

এই ছবি বিক্রি করার জন্য অনেকগুলো সাইট রয়েছে আপনি যেকোনো  একটি ওয়েব সাইটে আপনার এর ছবি গুলো বিক্রি করে দিতে পারেন। এই ওয়েবসাইট গুলো সাধারনত কিছু কিছু ওয়েবসাইট আছে আপনার এই ছবিগুলো তারা বিক্রি করে দিয়ে তারা ফিফটি পার্সেন্ট কমিশন রাখবে এবং বাকি ফিফটি পার্সেন্ট আপনাকে দিব এবং কিছু ওয়েবসাইট আছে যারা সেভেন্টি পার্সেন্ট আপনাকে দিবে এবং ৩০% রেখে দিবে

এবং এই ছবিগুলো বিক্রির কিছু শর্ত রয়েছে যেমন অন্য কারো ছবি আপনি আপনার নিজের একাউন্টে আপলোড করতে পারবেন না এবং কোন ধরনের কপি করতে পারবেন না ।

 এবং আপনি যদি গ্রাফিক্স ডিজাইনের কাজ জানেন তাহলে বিভিন্ন স্টিকার এবং বিভিন্ন ইমেজ এ সমস্ত বিভিন্ন ভেক্টর এই সমস্ত বিষয় গুলো আপনি এই ওয়েবসাইটগুলো থেকে বিক্রি করে একটা রয়েলতে ইনকাম করতে পারবেন আপনি এখানে পোস্ট করবেন একবার  থেকে যতবার সেল হবে আপনার এই ছবিটি ঠিক ততোবারই আপনি পেমেন্ট পাবেন এই ওয়েবসাইটগুলো থেকে।

আমি এখানে বেশ কিছু সাইটের লিংক দিয়ে দিয়েছি আপনারা চাইলে এই সাইটগুলো ভিজিট করে দেখতে পারেন এবং আরো বেশি কিছু জানা থাকলে আপনি গুগল অথবা ইউটিউবে সার্চ করতে পারে না তার বিস্তারিত সমস্ত কিছু জেনে যাবেন এই বিষয়গুলো সম্পর্কে ।

1. Shutterstock.com
2. Fotolia.com
3. Istock.com
4. Dreamstime.com
5. 123rf.com
6. Smugmug.com
7. Tourphotos.com
8 Art Storefronts
9 Alamy
10 Stockxpert

এর সাইট গুলোতে আপনি আপনার নিজের তৈরি করা ছবিগুলো বিক্রি করে ইনকাম করতে পারেন আপনার যেকোনো একটি সাইট বেছে নিতে পারেন আপনার ছবি গুলো বিক্রি করার জন্য।

এবং আরো বেশি কিছু জানতে চাইলে এবং কোন কিছু জানার থাকলে কমেন্ট বক্সে আপনার প্রশ্ন করতে পারে না আমি আপনার উত্তরটি দিয়ে দিব।

Post a Comment

2 Comments